রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজার প্রেসক্লাবকে ১০ লাখ টাকা অনুদান দিলেন মেয়র মুজিব

প্রেস বিজ্ঞপ্তি : কক্সবাজার প্রেস ক্লাবের নবনির্মিতব্য বহুতল ভবন নির্মাণ প্রকল্পের জন্য ১০ লাখ টাকার অনুদান দিয়েছে কক্সবাজার পৌরসভা।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই চেক প্রদান করেন মেয়র মুজিবুর রহমান।

কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম মেয়রের কাছ থেকে চেক গ্রহণ করেন।

এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, “কক্সবাজার পৌরসভা জনসেবামূলক একটি প্রতিষ্ঠান। যে কোনো ভাল উদ্যোগের সাথে পৌরসভা সবসময় সম্পৃক্ত থাকবে। কক্সবাজার প্রেস ক্লাব যে নতুন ভবন প্রকল্পটি হাতে নিয়েছে তার সুফল ভোগ করবে এই শহরবাসী। এটি হবে একটি দৃষ্টিনন্দন আইকনিক ভবন। পৌরসভা এই উন্নয়ন প্রকল্পের সাথে সম্পৃক্ত হতে পেরে গৌরবান্বিত। আমরা আগামীতেও প্রেস ক্লাবের যে কোন ভাল উদ্যোগের সাথে থাকবো।”

পৌর মেয়র কক্সবাজার শহরের উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে বলেন, “একই সাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড শুরু হয়েছে। ফলে সাময়িক নাগরিক দুর্ভোগ ও অসুবিধার জন্য পৌরবাসীর প্রতি দুঃখ প্রকাশ করেন মেয়র।

তিনি বলেন, শিগগিরই নগরবাসী চলমান সব উন্নয়নের সুফল ভোগ করবেন।

এদিকে মেয়র মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রেস ক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী বলেন, প্রেস ক্লাবের উন্নয়নে পৌরসভার এই মহতি উদ্যোগ খুবই প্রশংসার দাবী রেখে। এটি বাস্তবায়ন হলে শুধু সাংবাদিক সমাজই উপকৃত হবেনা, পুরো জেলাবাসী এর সুফল ভোগ করবে। এমন অনুদানের জন্য তিনি পৌর কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জানান।

অনুদানের চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, প্রধান নির্বাহী কর্মকর্তা এ.কে.এম তারিকুল আলম, পৌরসভার সচিব রাসেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নুরুল আলম, কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান সুমন, পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীন চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888